24.4 C
Dhaka
September 23, 2024
News

শাকিব খান মায়ের সঙ্গে ভোট দিলেন

শাকিব খান মায়ের সঙ্গে ভোট দিলেন

শাকিব খান মায়ের সঙ্গে ভোট দিলেন

মাকে নিয়ে রিকশায় চড়ে গুলশান মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিলেন ঢাকা-১৭ আসনের ভোটার (গুলশান, বনানী, ক্যান্ট. ভাষানটেক) তারকা অভিনেতা শাকিব খান।
রোববার সাড়ে ৩টার দিকে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দেন বলে জানান এ অভিনেতা। ভোটকে কেন্দ্র করে এদিন কোনও শুটিংও রাখেননি তিনি।

ভোট শেষে শাকিব খান সাংবাদিকদের বলেন, “শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে। প্রচুর মানুষ উপস্থিত ছিলেন ভোটকেন্দ্রে। বিশেষ করে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। একজন সচেতন নাগরিক হিসেবে ভোট দেওয়া আমার দায়িত্ব।”

ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের পক্ষে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারই অগ্রজ চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। এ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী আন্দালিব রহমান পার্থ নির্বাচনের মাঝ পথে ভোট বর্জনের ঘোষণা দেন। একই আসন থেকে জাতীয় পার্টি থেকে হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিদ্বন্দ্বিতা করার কথা থাকলেও নির্বাচনের আগেই সরে দাঁড়ান তিনি।

এবার সংসদ নির্বাচনে শাকিব খান নিজেও আওয়ামী লীগের পক্ষে নির্বাচনের কথা বলেছিলেন কিন্তু পরে নিজের সিদ্ধান্ত থেকে সরে আসেন। নিজে প্রতিদ্বন্দ্বিতা না করলেও আওয়ামী লীগের প্রচারণায় দেখা গেছে তাকে।
সপ্তাহ খানেক আগে ফেইসবুকে প্রকাশিত এক ভিডিও বার্তায় দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট চান তিনি। সেই বার্তায় রবীন্দ্রনাথ ঠাকুরের ‘সবচেয়ে দুর্গম যে মানুষ আপন অন্তরালে’ কবিতার সঙ্গে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার তুলনা টানেন এ অভিনেতা।

নিমতলী অগ্নিকাণ্ডে দুই বোনের দায়িত্ব নেওয়া, ১০ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দেওয়া ও অসুস্থ কবি-সাহিত্যিকদের পাশে দাঁড়ানোর উদাহরণ টেনে শাকিব খান বলেন, “বাংলাদেশের ১৬ কোটি মানুষকে পরম মমতায় আগলে রেখেছেন তিনি (শেখ হাসিনা)। পৃথিবীর মানুষের কাছে হয়ে উঠেছেন ‘মাদার অব হিউম্যানিটি’।”

সূত্র : বিডিনিউজ টোয়েন্টিফোর

Related posts

ভারত বাংলাদেশ সফরের জন্য শক্তিশালী ওয়ানডে ও টেস্ট দল ঘোষণা আয়ারল্যান্ডকে হারিয়ে অস্ট্রেলিয়া দুইয়ে উঠ

Lutfur Mamun

বংশীবাদক ও গায়ক বারী সিদ্দিকী চলে গেল না ফেরার দেশে |Bari Siddiqui did not go back to the country |

Lutfur Mamun

অভিনেতা ফেরদৌস আহমেদ দ্বাদশ সংসদ নির্বাচনে ঢাকা ১০ আসন ||

Lutfur Mamun

Leave a Comment