24.4 C
Dhaka
September 23, 2024
Bangladesh

মির্জা ফখরুল চিকিৎসা শেষে দেশে ফিরলেন

মির্জা ফখরুল চিকিৎসা শেষে দেশে ফিরলেন

মির্জা ফখরুল চিকিৎসা শেষে দেশে ফিরলেন

চিকিৎসা শেষে দেশে ফিরলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, সোমবার বিকালে সিঙ্গাপুর থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। নিয়মিত চিকিৎসার অংশ হিসেবে ৪ ফেব্রুয়ারি সিঙ্গাপুর যান মির্জা ফখরুল।

এ সময় তার সঙ্গে স্ত্রী রাহাত আরা বেগমও ছিলেন। সেখানে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসা করান তিনি। এর আগেও চিকিৎসার জন্য একাধিকবার তিনি সিঙ্গাপুর যান।
সর্বশেষ ২০১৭ সালের ১৮ মার্চ সিঙ্গাপুর যান এবং মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নেন তিনি।

এদিকে জামিন না দিয়ে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এবং সমবায়বিষয়ক সম্পাদক জি কে গউছসহ বেশকিছু নেতাদের কারাগারে পাঠানোর নিন্দা জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার এক বিবৃতিতে এ নিন্দা জানিয়ে তিনি বলেন, জনবিচ্ছিন্ন ও মহাভোট ডাকাতির মাধ্যমে আবারও জোর করে রাষ্ট্রক্ষমতা দখলকারী আওয়ামী সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় দুঃশাসনকে দীর্ঘায়িত করতেই নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্ভট, মনগড়া ও ভিত্তিহীন মামলা দায়েরের মাধ্যমে বেপরোয়া গতিতে তাদের কারাগারে রাখার পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছে।
মূলত, শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপিকে নির্মূল করার জন্য এখন আরও বেশিমাত্রায় মরিয়া হয়ে উঠেছে। নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান তিনি।

Related posts

মধ্যরাতে গাজীপুরের টঙ্গী ‘দুর্ধর্ষ জঙ্গি’ ধরার খবর দিল র‌্যাব

Lutfur Mamun

বাংলাদেশে বিদ্যুৎ–সংকট মোকাবিলায় কাল থেকে এলাকাভিত্তিক লোডশেডিং ||

Lutfur Mamun

শ্রীমঙ্গলে ঢাকা সিলেট আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে চা শ্রমিকদের বিক্ষোভ ||

Lutfur Mamun

Leave a Comment