24.4 C
Dhaka
September 23, 2024
News

ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপি প্রার্থী সাইফুরপুত্র নাসেরের ওপর হামলা

ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপি প্রার্থী সাইফুরপুত্র নাসেরের ওপর হামলা

ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপি প্রার্থী সাইফুরপুত্র নাসেরের ওপর হামলা

মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপি প্রার্থী সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের ছেলে এম. নাসের রহমানের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৮ ডিসেম্বর) রাতে মৌলভীবাজার পৌরসভার সামনে এই ঘটনা ঘটে।

নাসের রহমান বলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারাসহ জাল ব্যালট পেপার পলিথিনে প্যাকেট করে পৌরসভায় ঢুকাচ্ছিলেন এমন খবর আসে আমার কাছে। বিষয়টি জেনে আমি সেখানে উপস্থিত হই। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পৌর মেয়র ফজলুর রহমান আমাকে এ ব্যাপারে কোনো সদুত্তর দিতে পারেননি।
পরে আমি সেখান থেকে ফেরার সময় পৌরসভার সামনে এলে তার গ্রুপের সন্ত্রাসী শিমুলের নেতৃত্বে ছাত্রলীগ যুবলীগের কর্মীরা আমার গাড়িতে হামলা চালায়। এতে আমার ব্যক্তিগত গাড়ি ও সাবেক এমপি খালেদা রাব্বানীর ব্যক্তিগত গাড়িটি ভাঙচুর করা হয়।

এ ব্যাপারে পৌর মেয়র ফজলুর রহমান বলেন, পৌরসভায় আমার কার্যালয়ে একটি সালিশ ছিল, সেটি শেষ করে নির্বাচন বিষয়ে নেতাকর্মীদের সঙ্গে কথা বলছিলাম। হঠাৎ করে নাসের সাহেব তার দলবল নিয়ে এসে ব্যালটে সিল মারা হচ্ছে বলে অভিযোগ করেন। যেখানে রিটার্নিং কর্মকর্তা এখনও কেন্দ্রে ব্যালট বিতরণ করেননি আমরা তা পাব কিভাবে? আসল কথা হচ্ছে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে তিনি পরিকল্পিতভাবে এই পরস্থিতি তৈরি করেছেন। আমার অফিস থেকে ফেরার পথে শুনেছি কারা তার গাড়িতে হামলা করেছে। সে ব্যাপারে আমি কিছু জানি না।

 

Related posts

Covid_19 Coronavirus_Updates_and_Latest_News =শুক্রবার ১ মে ২০২০=

Lutfur Mamun

রোনালদোর আশা পর্তুগাল কে বিশ্বকাপ স্বপ্ন পূরণ করবে ||

Lutfur Mamun

রোহিঙ্গাদের এখন ও নিবন্ধন কার্যক্রম চলছে | Rohingyas are now undergoing registration process |

Lutfur Mamun

Leave a Comment