24.4 C
Dhaka
September 23, 2024
Bangladesh

ওয়ালটনের বিক্রয় উৎসব দেশজুড়ে

ওয়ালটনের বিক্রয় উৎসব দেশজুড়ে

ওয়ালটনের বিক্রয় উৎসব দেশজুড়ে

চলছে ডিজিটাল ক্যাম্পেইনের চতুর্থ পর্ব। ৯ জানুয়ারি থেকে শুরু হয়েছে এই ক্যাম্পেইন।

বৃহস্পতিবার ওয়ালটনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশজুড়ে জমে উঠেছে বিক্রয় উৎসব। চলছে ব্যাপক প্রচার, র‌্যালি, আনন্দ মিছিল এবং শোডাউন। কোথাও বানানো হচ্ছে এক কিলোমিটার দীর্ঘ ব্যানার। কোথাও বা আবার ক্যাম্পেইনের র‌্যালি ছাড়িয়ে যাচ্ছে শত কিলোমিটার এলাকা।
ওয়ালটন পণ্য কিনে ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করে ক্রেতারাও নিজেদের ভাগ্য পরীক্ষা করে নিচ্ছেন। মিলছে লাখ টাকার ক্যাশ ভাউচারসহ ফ্রি পণ্য।

অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে ‘কাস্টমার ডাটাবেজ’ তৈরির প্রক্রিয়ায় গতি সঞ্চারের লক্ষ্যে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ল্যাপটপ, কম্পিউটার, ওয়াশিং মেশিন, জেনারেটর ও মাইক্রোওয়েব ওভেন কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার।

আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এ সুবিধা থাকবে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

ওয়ালটনের ক্রিয়েটিভ এ্যান্ড পাবলিকেশন বিভাগের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, দেশব্যাপী ক্যাম্পেইনের পক্ষে জোর প্রচার চলছে। সব ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম সাজানো হয়েছে রঙিন ব্যানার ও ফেস্টুনে। জেলা ও উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে তৈরি করা হয়েছে তোরণ। চলছে মাইকিং। সুসজ্জ্বিত হাতি, ঘোড়া, ঘোড়ার গাড়ি, লঞ্চ, ট্রাক, পিক-আপ, অটোরিক্সা, ভ্যান, মোটরসাইকেল যোগে চলছে র‌্যালি এবং রোড শো।

Related posts

করোনাভাইরাস আপডেট ও সর্বশেষ খবর || বুধবার, ২৮ এপ্রিল ২০২১,১৫ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ ||

Lutfur Mamun

২০ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত ইন্টারনেটে ধীরগতি থাকবে

Lutfur Mamun

তিন দিনের ইজতেমা শুরু হচ্ছে বগুড়ায়

Lutfur Mamun

Leave a Comment