24.4 C
Dhaka
September 23, 2024
তথ্যপ্রযুক্তি

আইফোন ১১ সেপ্টেম্বরেই আসছে

আইফোন ১১ সেপ্টেম্বরেই আসছে

আইফোন ১১ সেপ্টেম্বরেই আসছে

সেপ্টেম্বরেই আসছে আইফোন ১১। এর আগে জুনে নতুন আইফোনের একাধিক ছবি ফাঁস হয়েছিল। প্রতিবারের মতো এবারও গেজেট উৎসাহীদের তুমুল উন্মাদনা নতুন আইফোনকে ঘিরে।

অ্যাপল জানিয়েছে, আগামী ১০ সেপ্টেম্বর উন্মুক্ত হচ্ছে আইফোন ১১। প্রতিবার নতুন মডেলের আইফোন উন্মুক্তের প্রায় সঙ্গে সঙ্গেই প্রি-বুকিংয়ের মাধ্যমে প্রচুর সংখ্যক ফোন বিক্রি হয়ে যায়।

এবারেও তার পুনরাবৃত্তি ঘটে কি-না সেটাই দেখার। উন্মুক্ত হওয়ার তিনদিন পরই প্রি-অর্ডার শুরু হবে।

জুন থেকে একাধিক টেক পোর্টালে রিলিজ হওয়া ছবি অনুযায়ী নতুন আইফোনে থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা। বর্তমান স্মার্টফোনের ট্রেন্ডের নিরিখে সেটি হয় তো খুব উদ্ভাবনী কিছু নয়। কিন্তু ব্র্যান্ডটির নাম অ্যাপল। তাই ক্যামেরার মান নিয়ে বেশ আশাবাদী টেক বিশেষজ্ঞরা।

আইফোন ১১ সেপ্টেম্বরেই আসছে
আইফোন ১১ সেপ্টেম্বরেই আসছে

তবে কিছু ছবিতে কালো রঙের হাউজিংয়ের মধ্যে দুটি ক্যামেরাসহ ছবিও প্রকাশ্যে এসেছে। কম দামের মডেলগুলোতেই সেই ক্যামেরা সেট আপ থাকবে বলে মনে করা হচ্ছে।

ক্যামেরার স্ক্রিনের কোনও নির্ভরযোগ্য ছবি এখনও বাজারে আসেনি। মনে করা হচ্ছে স্যামস্যাংয়ের ফ্ল্যাগশিপ মডেলের পথেই হাঁটবে অ্যাপেল। নতুন আইফোনে থাকতে পারে ফুল স্ক্রিন নচ ও বেজেলহীন ডিসপ্লে।

iPhone XIR 11, iPhone XI 11 Pro এবং iPhone XI 11 Pro Max- তিনটি সংস্করণে আসবে নতুন আইফোন। তবে স্পেসিফিকেশনের বিষয়ে এখনও কিছু জানায়নি অ্যাপল।

Related posts

How to setup Focusrite Scarlett 2i2 3rd gen -Driver – Bangla Tutorial || 2021

Lutfur Mamun

ফাঁস নিজের অ্যাপেই স্যামসাংয়ের নতুন ডিভাইস

Lutfur Mamun

উবার চালকদের নিরাপত্তা দেবে

Lutfur Mamun

Leave a Comment