24.4 C
Dhaka
September 23, 2024
International

বিমানসহ নিখোঁজ আর্জেন্টাইন ফুটবলার বেঁচে আছেন দ্বীপে

বিমানসহ নিখোঁজ আর্জেন্টাইন ফুটবলার বেঁচে আছেন দ্বীপে

বিমানসহ নিখোঁজ আর্জেন্টাইন ফুটবলার বেঁচে আছেন দ্বীপে

দিন কয়েক আগে আর্জেন্টাইন ফুটবলার এমিলিয়ানো সালাকে নিয়ে একটি বিমান নিখোঁজ হয়ে যায়। সবাই ধারণা করছেন, দুর্ঘটনায় মারা গেছেন বিমানে থাকা সালা। তবে সেটা মানতে নারাজ তার সাবেক গার্লফ্রেন্ড বেরেনাইস স্কার। তার বিশ্বাস, সালা বেঁচে আছেন এবং সেটা ইংলিশ চ্যানেলের কোনো দ্বীপে।

ছোট এক ইঞ্জিনের একটি বিমানে ছিলেন সালা। সঙ্গে ছিলেন বিমানের পাইলট ডেভিড ইবটসন। সালাকে ফরাসি ক্লাব নাঁতে থেকে কিনে নিয়েছিল ইংলিশ ক্লাব কার্ডিফ সিটি। নতুন ক্লাবে যোগ দিতেই নাঁতে থেকে কার্ডিফের উদ্দেশ্যে বিমানে চড়েন আর্জেন্টাইন এই ফুটবলার। একটা সময় সেই বিমানটি রাডার হারিয়ে নিখোঁজ হয়ে যায়।

অনুসন্ধানের পর বিমানের কিছু ধ্বংসাবশেষ পাওয়া যায়। স্বভাবতই অনুমান করা হচ্ছে, বিমানে থাকা দুজনই মারা গেছেন। কিন্তু সালার সাবেক গার্লফ্রেন্ড বলছেন, ‘আমি আশায় আছি, সে আসবে। জানাবে সে জীবিত আছে। কোথায়? একটি দ্বীপে। আমার এমন মনে হচ্ছে, তার পরিবারও এমনটাই মনে করছে। সে উধাও হয়ে যেতে পারে না।’

সালার মৃত্যুর পর একটি টুইটে স্কার দাবি করেছিলেন, তার সাবেক বয়ফ্রেন্ডের মৃত্যুর জন্য ফুটবল মাফিয়ারা দায়ী। পরে অবশ্য ওই টুইট ডিলিট করে দেন ২৬ বছর বয়সী এই মডেল।

নিজের ওই মন্তব্য নিয়ে স্কার বলেন, ‘আমি আবেগী হয়ে পড়েছিলাম। আমার মনে হচ্ছিল অদ্ভূত কিছু ঘটেছে। অন্ধকার কিছু। তবে এই সম্পর্কে আমার কাছে কোনো তথ্য নেই। আমার কেবল মনে হয়েছে, একটি বিমান বিধ্বস্ত হয়ে গেল, দুজন মানুষ নিখোঁজ হয়ে গেল; কিন্তু কেউ তাদের খুঁজে বের করার চেষ্টা করল না। সবকিছু চাপা দেয়ার চেষ্টা হলো, বিষয়টা তো অদ্ভূতই।’

প্রসঙ্গতঃ সালা ও তার বিমান নিখোঁজ হয়ে যাওয়ার পর খারাপ আবহাওয়ার জন্য উদ্ধারকাজ বেশিদূর এগোতে পারেনি। স্বল্প সময়ের উদ্ধার তৎপরতায় কেবল বিমানের কিছু ধ্বংসাবশেষ পাওয়া যায়।

Related posts

করোনা, কী খাবেন ঘরে বসেই সেরে যাবে

Lutfur Mamun

আন্তর্জাতিক গণতন্ত্র দিবস : বাংলাদেশে গণতন্ত্রের পুনরুদ্ধার চায় বিভিন্ন মহল ||

Lutfur Mamun

অনাস্থা ভোটে টিকে গেলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে

Lutfur Mamun

Leave a Comment